বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া: কাদের

নিজস্ব প্রতিবেদক
২৫ এপ্রিল ২০২৪

ফাইল ছবি

বিএনপি যে কোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, তারা সাংবিধানিকভাবে বৈধ গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকারের বিরুদ্ধে বিষোদগারের মাধ্যমে বিভ্রান্তি নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা এবং জনগণকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে ক্ষমতায় যাওয়ার অপচেষ্টা করছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক বিবৃতিতে বিষয়টি জানান তিনি। বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের আরও বলেন, তাদের নেতারা হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়েছে। তাদের বোধগম্য হয় না- আওয়ামী লীগ জনগণের কাতারে দাঁড়িয়ে রাজনীতি করে; জনকল্যাণে পরিকল্পনা গ্রহণ কর্মসূচি নির্ধারণ করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, গণতান্ত্রিক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি সরকারবিরোধী তথাকথিত আন্দোলনের নামে সন্ত্রাস-সহিংসতার পথ বেছে নিয়েছে। তাদের প্রধান লক্ষ্যবস্তু দেশের জনগণ রাষ্ট্রীয় সম্পদ।

দেশের আইন-শৃঙ্খলাবাহিনী আদালত জনগণের নিরাপত্তা শান্তি-শৃঙ্খলা রক্ষায় পদক্ষেপ গ্রহণ করলে সেটাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালায় বিএনপি নেতারা। কিন্তু  আওয়ামী লীগ সরকার জনগণের শান্তি নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সন্ত্রাসীগোষ্ঠীর বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ নিতে বদ্ধপরিকর বলেও জানান তিনি।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে


মন্তব্য
জেলার খবর