হাতুড়িপেটায় স্ত্রীর মৃত্যু, জনরোষ থেকে বাঁচতে ৯৯৯ ফোন স্বামীর

বরিশাল প্রতিনিধি
১১ ফেব্রুয়ারী ২০২৪

বরিশালের বানারীপাড়ায় স্বামীর হাতুড়িপেটায় বীথি সমদ্দার (২৫) নামের এক গৃহবধূ মারা গেছেন। এদিকে নিজেই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে জনরোষ থেকে নিজেকে রক্ষা করেছেন তার স্বামী সুমন রায় (৩৩)। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার তেতলা গ্রামে।

বীথি সমদ্দার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার নয়াকান্দি গ্রামের বাসুদেব সমাদ্দারের মেয়ে। আর সুমন রায় তেতলা গ্রামের সুধীর রায়ের ছেলে।

এ দম্পতির সুপ্তী রায় নামে তিন বছর বয়সী একটি সন্তান রয়েছে। ৫ বছর আগে আগে তাদের বিয়ে হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্দেহ ও পারিবারিক বিভিন্ন বিষয়ে অশান্তি ছিল বীথি সমদ্দার-সুমন রায় দম্পতির সংসারে। এরই জের ধরে রোববার বেলা ১১টার দিকে কথা-কাটাকাটি হয় তাদের দুজনের মধ্যে। একপর্যায়ে হাতুড়ি দিয়ে বীথির মাথায় এলোপাতাড়ি আঘাত করেন উত্তেজিত সুমন

এ সময় বীথির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন, সুমনের হাত থেকে বীথিকে রক্ষা করেন এবং সুমনকে আটক করেন তারা। এ নিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি বেগতিক বুঝতে পেরে নিজেই ৯৯৯ নম্বরে ফোন দেন অভিযুক্ত সুমন। এরপর বানারীপাড়া থানা পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে বীথিকে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশালের শের--বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকাল পৌনে চারটার দিকে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

বানারীপাড়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. মাইনুল ইসলাম সাংবাদিকদের জানান, লাশ ময়নাতদন্তের জন্য বরিশালের শের--বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

 

বিডি২৪অনলাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর