সাতক্ষীরায় ‘ডাম্পারের’ চাপায় শিশু সন্তানের মৃত্যু, বাবা আহত

সাতক্ষীরা প্রতিনিধি
০৮ ফেব্রুয়ারী ২০২৪

সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলায়  ইটভাটায়  মাটি বহনকারী ডাম্পারের চাপায় আসাদুল ইসলাম () নামে এক শিশু নিহত হয়েছেন। এ সময় গুরুত্বর আহত হয়েছেন তার বাবা মো. শাহীন (৩২)

 বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বাধাকুল গ্রামের কৃষ্ণ মন্দিরের সামনে দুর্ঘটনা ঘটে। শাহিন বাধাকুল গ্রামেরই বাসিন্দা, পেশায় একজন দিনমজুর।

আসাদুল ইসলামের মা আসমা খাতুন জানান, আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য বাধাকুল মাঝের খেয়া পার হয়ে কৃষ্ণ মন্দিরের সামনের রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন তার স্বামী।

 

সময় টিআরবি ভাটার একটি মাটিবহনকারী ডাম্পার তাদের চাপা দেয়। এ ঘটনাস্থলেই তার ছেলে মারা যায়। চালক মোবাইলে কথা বলার সময় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আসাদুলকে মৃত ঘোষণা করেন।

 

উন্নত চিকিৎসার জন্য শাহীনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ওদিকে ডাম্পারটি পালানোর সময় দুটি ভেড়াকে চাপা দিয়ে মেরে ফেলেছে। ঘুষুড়ে গ্রামের ইটভাটাটি স্থানীয় বাসিন্দা ফজলুর রহমান, তেঁতুলিয়া গ্রামের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের ভাই পল্টু ও জাকির হোসেন এবং আজগার আলীর, জানান আসমা খাতুন।

 

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন হোসেন  জানান- লাশ আনার  জন্য আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ  পাঠানো হয়েছে। ডাম্পারটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক। এ ঘটনায় আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর