বিএনপির বিষয়ে বিচলিত নয়, দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত আমরা: কাদের

নিজস্ব প্রতিবেদক
০২ ফেব্রুয়ারী ২০২৪

নির্বাচন নিয়ে বিএনপি কী বলবে করবে এটা নিয়ে সরকার বিচলিত নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, আমরা বিশেষ করে দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত।

শুক্রবার ( ফেব্রুয়ারি) ঢাকায় ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে কথা বলেন।

বিএনপি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাদের বন্ধু দেশে, বিদেশেও আছে। নির্বাচনে অংশ নেয়নি, আন্দোলনেও ব্যর্থ। বিদেশি বন্ধুদের কাছে তাদের মুখ রক্ষার বিষয় আছে। হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে অংশ নেয়নি। এখন এটা একটা দল তার প্রাসঙ্গিকতা নিজেরাই হারিয়ে ফেলেছে।

দ্রব্যমূল্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নিয়ন্ত্রণের সর্বোচ্চ চেষ্টা আমরা করে যাচ্ছি। এর অর্থ কি আগামীকাল কমে যাবে? ধরনের দায়িত্বজ্ঞানহীন কথা আমার মুখ দিয়ে অন্তত বের হবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অস্থিরতার মধ্যেও জনগণের কোথাও হাহাকার নেই। জনগণের পক্ষ থেকে কোনো বিক্ষুব্ধ লক্ষ্য করিনি। সবাই স্বাভাবিক জীবন যাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে অঙ্গীকার করেছেন, বিশেষ করে নির্বাচনী ইশতেহারে যে বক্তব্য জনগণের কথা ছিল, সেটা বাস্তবায়নে মাথা ঘামাচ্ছেন। বিভিন্ন মন্ত্রণালয়কে পরামর্শ, কর্ম পরিকল্পনা দিচ্ছেন। কর্মপরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার কথা বলছেন। কথা বেশি না বলে কাজ করতে দায়িত্বশীল সবাইকে নির্দেশ দিয়েছেন তিনি।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে

 

 

 

 


মন্তব্য
জেলার খবর