জনগণ শুধু প্রত্যাখ্যানই করেনি, লালকার্ডও দিয়েছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক
৩০ জানুয়ারী ২০২৪

বিশ্বের কোথাও পূর্ণ গণতন্ত্র নেই- বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কী বোঝাতে চেয়েছেন, সে প্রশ্ন রেখে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তারা চাপাবাজি করে স্বৈরতন্ত্র বাকশালকে গণতন্ত্র হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবে না। জায়েজ করতে পারবে না অদ্ভুত সরকার অদ্ভুত সংসদকে।  এ দেশের জনগণ শুধু প্রত্যাখ্যানই করেনি, লালকার্ডও দিয়েছে তাদের।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। রিজভীর দাবি, সরকার এখনো দেশজুড়ে বেপরোয়াভাবে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার অব্যাহত রেখেছে। বিএনপির শান্তিপূর্ণ কালো পতাকা মিছিলে অতর্কিতভাবে হামলা চালিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সারাদেশে বিএনপি এর অঙ্গ সহযোগী সংগঠনের মোট ৫০ জনের অধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। আর পুলিশি হামলায়  তাদরে প্রায় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।

ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, তিনিবেসামালকথাবার্তা বলা শুরু করেছেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য . আব্দুর রাজ্জাকের বক্তব্যেই দেশ বিশ্ববাসীর কাছে তাদের মিথ্যাচার উন্মোচিত হয়েছে। সংবাদ সম্মেলন থেকে গ্রেফতার বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়েছে।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে

 


মন্তব্য
জেলার খবর