ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
১৪ জানুয়ারী ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচনের আগে যারা জ্বালাও-পোড়াও করেছে, তাদের ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। রোববার (১৪ জানুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের  সঙ্গে শুভেচ্ছা মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

জ্বালাও-পোড়াওয়ের সঙ্গে জড়িতদের প্রসঙ্গে প্রধানমন্ত্রী  আরও বলেন,  ডিজিটাল বাংলাদেশের বদৌলতে এখন সবার হাতে মোবাইল ফোন, সব জায়গায় সিসি ক্যামেরা। যারা কাজগুলো (জ্বালাও-পোড়াও) করছে, তাদের খুঁজে বের করা হবে। ইতোমধ্যে অনেককে গ্রেপ্তার করা হয়েছে। আর এ সব ঘটনায় যারা হুকুম দিয়েছে, খুঁজে বের করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আর যেন কেউ ধরনের জঘন্য কাজ করতে না পারে, এটাই তার সরকার চায় বলে জানান প্রধানমন্ত্রী।

গ্রামের মানুষ শহরের সব নাগরিক সুবিধা পাবে জানিয়ে সরকার প্রধান বলেন, আগামীতে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। রাস্তাঘাট, পুল, ব্রিজ, এখন যেগুলো বাকি আছে সেগুলো করা হবে। আমার গ্রাম আমার শহর, সেভাবে প্রত্যেকটা গ্রাম গড়ে তুলবো, যাতে কোনো মানুষের কষ্ট না হয়। এদেশের মানুষ কাজ করলে দেশকে কেউ পেছনে টানতে পারবে না বলেও জানান শেখ হাসিনা।

বিডি২৪অনলাইন/এন/এমকে

 


মন্তব্য
জেলার খবর