দেশের জনগণ এবং গণতান্ত্রিক বিশ্ব নির্বাচন প্রত্যাখ্যান করেছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক
১২ জানুয়ারী ২০২৪

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছন- দেশের ইতিহাসে ডামি প্রার্থী, ডামি ভোটার, ডামি এজেন্ট, ডামি পর্যবেক্ষক, ডামি ফলাফল, ডামি এমপি, ডামি শপথের মধ্যদিয়ে ওয়ান ইলেভেনের একদলীয় ফ্যাসিবাদের হুংকারে আরেকটি মেকি সরকারের যাত্রা শুরু হয়েছে। দেশের জনগণ এবং গণতান্ত্রিক বিশ্ব ৭ জানুয়ারির নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। রিজভী জানান, ৭ জানুয়ারি তথাকথিত নির্বাচনটি ছিল গণতন্ত্রকামী জনগণের আন্দোলনের পক্ষে এবং ফ্যাসিস্ট শেখ হাসিনার ডামি নির্বাচন বর্জনের পক্ষে একটি সুস্পষ্ট গণরায়।

রিজভী আরও বলেন, ভুয়া ভোট শেষ হতে না হতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিশিরাতের সংসদের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই গেজেট জারি করা হয়েছে। তড়িঘড়ি শপথ নজিরবিহীন দ্রুততায় সরকার গঠন করা হয়েছে। এসব ঘটনা প্রমাণ করে এক অজানা ভীতি-আতংঙ্ক ঘিরে ধরেছে শেখ হাসিনাকে। সবকিছু অবৈধ-ভুয়া-আর জালিয়াতির আবর্তে তাসের ঘরের ওপর সিংহাসন পাতলে এমন নির্ঘুম অনিশ্চয়তা আতঙ্কে জীবন পতিত হয় বলেও জানান রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবু আসফাক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে

 


মন্তব্য
জেলার খবর