গণসংযোগসহ লিফলেট বিতরণ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
১১ ফেব্রুয়ারী ২০২৪

সামনে ৫ দিন গণসংযোগ চালানোর পাশাপাশি লিফলেট বিতরণ করবে বিএনপি। আগামী মঙ্গলবার থেকে এ কর্মসূচি শুরু হবে। মাঝে দুই দিন বিরতি দিয়ে সোমবার এ কর্মূচি শেষ হবে।

রোববার (১১ ফেব্রুয়ারি ) ঢাকার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, ডামি নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

রিজভী জানান, আগামী মঙ্গলবার বুধবার ঢাকাসহ দেশের সব মহানগরে;  শনিবার সব জেলা শহরে এবং রোববার সোমবার সব উপজেলা, থানা, পৌরসভায় এবং ইউনিয়ন পর্যায়ে গণসংযোগ লিফলেট বিতরণ কর্মসূচি পালন করবে দলের নেতাকর্মীরা।

এছাড়া আগামী শুক্রবার ভারত মিয়ানমার সীমান্তসংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহিদ বাংলাদেশিদের স্মরণে বাদ জুমা দেশের সব মসজিদে দোয়া মাগফিরাত কামনায় দোয়া হবে।

সংবাদ সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক, কাজী সাইয়েদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য তারিকুল ইসলাম তেনজিং প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ভোট বর্জনের আহবান জানিয়ে টানা বেশ কয়েকদিন লিফলেট বিতরণ করে বিএনপি।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে


মন্তব্য
জেলার খবর