নয়নাল হত্যাকান্ডে ফুঁসে ওঠেছেন বিভিন্ন শেণী-পেশার মানুষ

রাজশাহী প্রতিনিধি
১০ ফেব্রুয়ারী ২০২৪

রাজশাহীতে আওয়ামী লীগের স্থানীয় কর্মী নয়নাল উদ্দিন হত্যাকান্ডের ঘটনায় ফঁসে ওঠছেন স্থানীয়রা। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এ হত্যাকান্ডের বিচার দাবি করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাজশাহী নিউমার্কেটের সামনে সচেতন রাজশাহীবাসীর ব্যানারে মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। একই সঙ্গে মানবন্ধনে বক্তরা বলেন, নয়নাল হত্যার দায় এমপি ওমর ফারুক চৌধুরী কোনোভাবেই এড়াতে পারেন না।  কেননা তার রাজনৈতিক কার্যালয়ে একটি পশু প্রবেশ করতে গেলেও অনুমতি প্রয়োজন হয়। সেখানে নয়নাল উদ্দিনের লাশ কিভাবে গেল সেটাই বড় প্রশ্ন  তাদের।

গত ১২ ডিসেম্বর রাজশাহী- আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার ম্যানহল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। তার অদুরে সেই রাজনৈতিক কার্যালয় নিয়মিত ওঠাবসা করেন এমপি ওমর ফারুক।

বক্তারা আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী নানান সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ঘটিয়েছেন। তাঁর নির্যাতনের শিকার হয়েছেন শিক্ষক থেকে সাধারণ মানুষ। নয়নাল হত্যার পর থেকে ফারুক চৌধুরী নিশ্চুপ। তাকে অবশ্যই হত্যাকাণ্ডের জবাবদিহিতা করতে হবে।

মানববন্ধনে বক্তব্য দেন- অধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোমিন, ছাত্রলীগের রাজশাহী মহানগর সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।

বিডি২৪অনলাইন/মানিক হোসেন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর