জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুরের শরীরে ৪০ সেলাই

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২৩

নওগাঁর রাণীনগরে জামাইয়ের ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়েছেন শহিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ভোরে উপজেলার একডালা ইউনিয়নের উপর তালিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শহিদুল ইসলামকে নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের কাটা জায়গায় প্রায় ২৪টি সেলাই দেওয়া হয়েছে।  

শহিদুল ইসলাম তালিপুর গ্রামের ওই গ্রামের চয়েন আলীর ছেলে। অভিযুক্ত হচ্ছে একই গ্রামের আব্দুল খালেকের ছেলে ময়নুল ইসলাম (২৪) তাকে ধরতে থানা পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

শহিদুলের স্ত্রী রেখা বিবি জানান, সাত বছর আগে তার মেয়েকে ময়নুলের সঙ্গে বিয়ে দেন। বিয়ের পর কিছুদিন সংসার ভাল চললেও জামাই ও মেয়ের মধ্যে নানান কারণে দ্বন্দ্ব শুরু হয়। এর মধ্যে ময়নুল মাদকাসক্ত হয়ে পড়ে। সে মেয়েকে বিভিন্নভাবে শারীরিক মানসিক নির্যাতন করতে থাকে। নির্যাতন সইতে না পেরে দুই মাস আগে মেয়ে বাবার বাড়িতে চলে আসে।

তিনি জানান, বৃহস্পতিবার ভোর অনুমান সাড়ে চারটা নাগাদ ময়নুল তার বাবা খালেক এসে দরজায় ডাকাডাকি শুরু করে। এ সময় শহিদুল ইসলাম দরজা খুলে দেয়। তখন শহিদুলকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায় ময়নুল।

এদিকে প্রতিবেশিরা শহিদুলকে রাণীনগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নওগাঁ নদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নুল তার বাবা খালেক ঘটনার পর থেকে পলাতক। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। তবে এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর