স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন গুরুদাসপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর- (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসবে নির্বাচন করবেন গুরুদাসপুর উপজেরা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম। এ জন্য সোমবার (২৭ নভেম্বর)  সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও)কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।

 ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র জাহিদুল ইসলাম নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি বলেন,  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচনকে গ্রহণযোগ্য করতে সবার অংশগ্রহণকে উৎসাহিত করেছেন। এতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে দলের কোনো বাধা নেই। তিনি আরো জানান, জনগনের পাশে ছিলাম, আছি। আগামী দিনগুলোতে তাদের পাশে থেকে সেবা করতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) শ্রাবনী রায় বলেন, জাহিদুল ইসলাম ছাড়াও আসন থেকে আসিফ আব্দুল্লাহ শোভন মনোনয়নপত্র ক্রয় করেছেন।

প্রসঙ্গত, এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নাটোর- আসনের বর্তমান সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

 

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর