চাচাতো ভাইয়ের স্ট্যাম্পের আঘাতে আহত যুবকের মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
১৬ নভেম্বর ২০২৩

নাটোরের গুরুদাসপুরে চাচাতো ভাইয়ের ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে আহত অংকন (২৪) নামের একজন মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয় বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোরে।

বুধবার ( নভেম্বর) স্ট্যাপ দিয়ে অংকেনর মাথায় আঘাত করে তার চাচাতো ভাই কালাম সরদার।এতে তিনি গুরুত্বর আহত হন।

অংকন গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজার পাড়া মহল্লার সাইফুল ইসলাম ঝন্টুর ছেলে। অভিযুক্ত কালাম সরদার (৪৫) একই মহল্লার আবুল হোসেনের ছেলে।

অংকেন মা নাজমা বেগম প্রতিবেশীরা জানান, ভিটে বাড়ির সীমানা বিরোধে অংকন কালামের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উত্তেজিত কালাম সরদার ক্রিকেট খেলার উপকরণ স্ট্যাম্প দিয়ে অংকনের মাথায় আঘাত করে। এরপর গুরুতর আহত অংকনকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অংকনের দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে।

নাজমা বেগম আরও জানান, ঘটনার আগে চাঁচকৈড় বাজারে প্রকাশ্যে তার স্বামী তার ছোট ভাই মো. কালামকে লাঞ্চিত করা হয়। এ ঘটনায় তিনি গুরুদাসপুর থানায় এজাহার দিয়েছেন। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত কালাম সরদার তার পরিবারের সবাই বাড়ি ছেড়ে গা ঢাকা দিয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/এমকে

 


মন্তব্য
জেলার খবর