ডাম্পার ট্রাক্টরের চাপায় কলেজছাত্রের মৃত্যু, ট্রাকে আগুন দিল জনতা

সাতক্ষীরা প্রতিনিধি
২৫ মে ২০২৪

সাতক্ষীরার শ্যামনগরে ইট ভাটার ডাম্পার ট্রাক্টরের চাপায় পলাশ আউলিয়া (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার (২৫ মে) সকালে নওয়াবেকী-আড়পাঙ্গাশিয়া সড়কের বড়কুপট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পরে ট্রাকে আগুন ধরিয়ে দেন বিক্ষুদ্ধ জনতা। পলাশ আউলিয়া একই উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালি এলাকার ভোলানাথ আউলিয়ার ছেলে। তিনি নওয়াবেকী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল।

পলাশের সহপাঠী রিয়াদ হোসেন সুদীপ মন্ডল জানান, পলাশ বয়ারশিং গ্রামে তার দাদু শচীন মন্ডলের বাড়িতে থেকে পড়াশোনা করতেন। সকালে সহপাঠী সাদিকের মোটরসাইকেলে কলেজে আসছিল। পথে একটি ডাম্পার ট্রাক্টর তাদের মোটরসাইকেলে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় পলাশ ছিটকে ডাম্পারের তলায় পড়ে।  স্থানীয়রা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তার।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাকির হোসেন জানান, হাসপাতালে আনার আগেই ছেলেটির  মৃত্যু হয়েছে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ  জানান,  ডাম্পার ট্রাক্টরটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়স্ত্রন করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গেত, গত বৃহস্পতিবার (২৩ মে) একই উপজেলার হায়বাতপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ডাম্পার ট্রাক্টরের চাপায় আব্দুল করিম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর