ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-১৭

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
০৪ মে ২০২৪


নীলফামারীর ডোমারে উপজেলা পরিষদ নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষ মিলে ১৭ জন আহত হয়েছেন।আহতদের ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৫মে) রাত ১১টার দিকে উপজেলার পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নের পাঙ্গাঁ দরগা হাটে ঘটনাটি ঘটে। এ সময় ওই দুই চেয়ারম্যান প্রার্থী উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘটনার আগে পাঙ্গাঁর হাটে ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল মালেক সরকারের নির্বাচনী পথসভা চলছিল। এ সময় ওই হাটে টেলিফোন প্রতীকের প্রার্থী সরকার ফারহানা আকতার সুমি তার কর্মী-সমর্থকদের নিয়ে একটি নির্বাচনি মিছিল বের করেন। দুই প্রার্থীর এ কর্মসূচি নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দেয়। প্রথমে বাকবিতন্ডা শুরু হয় ও পরে সেটা সংঘর্ষে রুপ নেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ডোমার থানা পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক পারমিতা রায় আহতদের ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারি পুলিশ সুপার (ডোমার-সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহসীন আলী বলেন, এ বিষয়ে দু’পক্ষের কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪ অনলাইন/রাশেদুল ইসলাম/সি/এমকে 




মন্তব্য
জেলার খবর