টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
৩০ এপ্রিল ২০২৪

আসন্ন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্টের জন্য দল দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। এবারের টুর্নামেন্টের জন্য কিউইরা প্রথম দল ঘোষণা করলো। ১৫ সদস্যের দলের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন।

বোর্ডের কোন কর্মকর্তা বা নির্বাচক নয়, দলটি ঘোষণা দিয়েছে দেশটির দুইজন শিশু। দলে ফিরেছেন ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে পড়া উইকেটরক্ষক ব্যাটার ডেভন কনওয়ে। পেস আক্রমণে রয়েছেন অভিজ্ঞ টিম সাউদি ট্রেন্ট বোল্ট। তাদের সঙ্গে রাচিন রাবিন্দ্রা ম্যাট হেনরি থাকছেন। গোড়ালিতে অস্ত্রপচার হওয়ায় দল থেকে বাদ পড়েছেন পেসার অ্যাডাম মিনলে। পিঠের ইনজুরি  এখনো না সেরে উঠায় আরেক পেসার কাইল জেমিসন নেই বিশ্বকাপ দলে। আর রিজার্ভ হিসেবে দলে রাখা হয়েছে বেন সিয়ার্সকে।

 আগামী পহেলা জুন ওয়েস্ট ইন্ডিজ যুক্তরাষ্ট্র যৌথভাবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করছে। নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড- কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রাসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (রিজার্ভ)

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর