পিটিয়ে গর্ভের ভ্রুণ নষ্ট, জালিয়াতির মাধ্যমে বসতভিটা দখল

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
২৩ এপ্রিল ২০২৪

নাটোরের গুরুদাসপুরে নিজের স্বামীর অত্যাচার ও জালিয়াতির বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন সুরমিলি খাতুন নামের এক তরুণী। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বলেছেন,  যৌতুকের জন্য কয়েক দফায় তাকে শারীরিক নির্যাতন করেছেন তার স্বামী জাহিদুল ইসলাম। এতে তার গর্ভের চার মাস বয়সী  ভ্রণ নষ্ট হয়ে গেছে। তাছাড়া জাল দলিলের মাধ্যমে তাদের পৈত্রিক বসতভিটা দখল করেছেন তিনি। সেই বসতভিটা থেকে ভুক্তভোগী ও তার পরিবারকে বিতাড়িত করেছেন।

সোমবার (২৩ এপ্রিল) দুপুরে কাছিকাটায়  এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেছেন, নির্যাতনের ঘটনায় জাহিদুল ইসলামের বিরুদ্ধে  যৌতুক নারী নির্যাতন দমন আইনে একটি  মামলা করেছেন। সেই মামলায় জেলহাজতে রয়েছেন তিনি। এদিকে মামলা তুলে নিতে ভুক্তভোগীসহ তার পরিবারকে জাহিদের পরিবারের লোকজন হুমকি দিচ্ছেন বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

জাহিদুল ইসলাম নাটোরের গুরুদাসপুর পৌরশহরের চাঁচকৈড় গাড়িষাপাড়া মহল্লার মৃত দশরত আলীর ছেলে এমবিপি ব্রিকস নামের ইটভাটার মালিক। সুরমিলি খাতুন পার্শ্ববর্তী তাড়াশ উপজেলা মনোহরপুর গ্রামের ফরিদ উদ্দিনের মেয়ে। 

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ও তার মা তাদের সম্পত্তি ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। একই সঙ্গে স্বামীর পরিবারে ফেরাসহ শান্তিতে সংসার করার নিশ্চয়তা দাবি করেছেন।

 

বিডি২৪অনলাইন/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর