গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় তিন বন্ধুর একজন অক্কা

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
১০ এপ্রিল ২০২৪

মধ্যরাতে মোটরসাইকেলে বন্ধুদের নিয়ে ঘুরে বেড়ানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাকা লেগে মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর একজন অক্কা পেয়েছে। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার (৯ এপ্রিল) রাত ১২ টার দিকে পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর-একদন্ত  সড়কের শ্রীকান্তপুর (পুস্তিগাছা) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

যিনি মারা গেছেন, তার নাম আলী হোসেন (২০)। তিনি আটঘরিয়া পৌর এলাকার দেবোত্তর নং ওয়ার্ডের বাসিন্দা মো মোখলেসুর রহমানের ছেলে। তার দুই বন্ধু হলো একই এলাকার অন্তু রিজভী, তাদের  পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এলাকাবাসী জানায়, আলী হোসেন, অন্তু রিজভী তিন বন্ধু। মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেল নিয়ে  বেড়াতে বের হয়েছিলেন। সময় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে  তিনজন গুরুতর আহত হয়। এর মধ্যে আলী হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন বুধবার সকালে তার মৃত্যু হয়।

আটঘরিয়া থানার (ওসি) হাদিউল ইসলাম জানান, বেপোরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়েই দুর্ঘটনা ঘটেছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিডি২৪অনলাইন/এএইচ /সি/এমকে


মন্তব্য
জেলার খবর