ঈদে বাড়ি যাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর হাতাহাতি, স্ত্রীর লাশ উদ্ধার

রেজাউল হাসান. নকলা (শেরপুর) প্রতিনিধি
১০ এপ্রিল ২০২৪

 

শেরপুরের নকলায় তারজিনা আক্তার স্মৃতি নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী তানজিল আহমেদকে আটক করা হয়েছে। বুধবার (১০এপ্রিল)  ভোর রাতে জালালপুর এলাকায় ঘটনাটি ঘটে।

ঈদে বাড়ি যাওয়া নিয়ে মঙ্গলবার রাতে এ দম্পতির মধ্যে প্রথমে ঝগড়া ও পরে হাতাহাতি হয়েছিল। তানজিল পুলিশকে জানিয়েছে, তার স্ত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তানজিল আহমেদ সিরাজগঞ্জে সদর উপজেলার গুনেরগাথী এলাকার আব্দুল মান্নানের পুত্র।  ওয়ালটন কোম্পানির সেলস অফিসার তিনি। চাকরি সুত্রে চার মাস আগে তিনি নকলায় বদলী হন। এরপর জালালপুর এলাকার সাবেক পৌর কাউন্সিলর হাবুলের বাসায় ভাড়া থাকতেন তিনি।

তারজিনা আক্তার স্মৃতিও একই উপজেলার সহেদানগড়া এলাকার আবু বক্কার সিদ্দিক মিয়ার মেয়ে। দেড় বছর বয়সী একটি পুত্র সন্তানের জননী তিনি।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার ঈদের বাড়িতে যাওয়ার কথা ছিল এ দম্পতির। সন্ধার দিকে বাড়ি যাওয়ার জন্য প্রস্তুতিও শেষ করেন স্মৃতি। কিন্তু তানজিনের ছুটি পেতে রাত ৮টা হয়ে যায়। এরপর তিনি বাসায় ফেরেন। ছোট ছেলেকে নিয়ে রাতে ভ্রমণ ঠিক হবে না, তাই সকালে যাবেন তিনি- এমন কথা স্ত্রীকে জানান তানজিন। এনিয়ে  তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় হাতাহাতি হয়।

এদিকে সন্তানকে নিয়ে তানজিল ঘুমিয়ে পরে। ভোর রাতে সেহরি খাওয়ার জন্য জেগে উঠেন তিনি। এসময় দেখেন ঘরে স্মৃতি নেই। পরে বারান্দায় গিয়ে দেখেন- গলায় উড়না পেঁচিয়ে বারান্দার গ্রিলের সাথে ঝুলে আছে স্মৃতি। সেখান থেকে  দ্রুত নকলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

বিডি২৪অনলাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর