ঈদের আগে ৩০ লক্ষাধিক টাকার পোশাক পুড়ে ছাই

সাতক্ষীরা প্রতিনিধি
০৯ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে তানহা বস্ত্রালয় নামের একটি দোকানে অগিকাণ্ড ঘটেছে।  এতে ৩০ লক্ষাধিক টাকার পোশাক পুড়ে গেছে বলে জানিয়েছেন দোকান মালিক মাহমুদ হোসেন মিলন । স্থানীয় শত্রুতার কারণে সোমবার রাতের কোন এক সময় প্রতিপক্ষরা দোকানটিতে আগুন লাগিয়েছে দিয়েছে বলে দাবি করেছেন মিলনের ভাই মাহমুদ হোসেন লিটন।

মাহমুদ হোসেন মিলন সদর উপজেলার মেল্লেকপাড়া গ্রামের শামছুর রহমানের ছেলে। তার সহোদর ভাই লিটন জানান, তার ভাই প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। পরে রাত আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ীদের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন, দোকানে দাউ দাউ করে আগুন জ্বলছে। পরে খবর পেয়ে  ফায়ার সার্ভিসের সদস্য আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্ত ততক্ষণে দোকানের ভেতরে থাকা সব মালামাল পুড়ে গেছে। ঈদ উপলক্ষে নতুন করে পুঁজি খাটানো হয়েছিল বলেও জানান তিনি।

ওই  বাজারের ব্যবসায়ী আবু রায়হান বলেন, বিদ্যুতের শর্টসার্কিটের কারণে  আগুন লেগেছে বলে মনে হয় না। শত্রুতামূলকভাবে কেউ আগুন ধরিয়ে দিয়েছে ওই ব্যবসায়ীকে পথে বসানোর জন্য।

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন , শর্টসার্কিট বা গ্লোব থেকে আগুনের সূত্রপাত হওয়ার কোনো আলামত পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে, ওই দোকানে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। তদন্ত পূর্বক প্রকৃত রহস্য  উৎঘাটনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, পুলিশ ঘটানাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর