পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরালের পর শ্বশুর-শাশুড়ি গ্রেফতার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
০৭ এপ্রিল ২০২৪

নীলফামারী ডোমারে শ্বশুর-শাশুড়ির হাতে পুত্রবধূ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশ সেই শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করেছে।

রোববার ( এপ্রিল) ভোর রাতে উপজেলার জোড়াবাড়ীর ইউনিয়নের দ্বারকামারী গ্রামে নিজেদের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ওই গ্রামের বাসিন্দা মোস্তফা হোসেন (৫০) তার স্ত্রী মিনি বেগম (৪৫)। ভুক্তভোগী তাদের পুত্রবধূর নাম শেফালী বেগম হলেন সাতক্ষীরা জেলার করলা উপজেলার মৃত আব্দুল লতিফের মেয়ে।

ভুক্তভোগী শেফালী বেগম জানান, বছর আগে মোস্তফা হোসেনের ছেলে শাহাজাহান আলীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের বিয়ের কারণে শ্বশুর বাড়িতে তাকে নির্যাতনের মুখোমুখি হতে হয়েছে।

 

শেফালী বেগমের শাশুড়ি মিনা বেগম বলেন, ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধর করলে আমি বাধা দেই। এক পর্যায় সে আমার নাতি-নাতনিকে রেখে বাড়ি থেকে পালাতে থাকে। আমরা দৌড়ে রাস্তা থেকে ধরে বাড়িতে নিয়ে আসি।

ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মহসীন আলী বলেন, স্যোসাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। রোববার বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

 

বিডি২৪অনলাইন/রাশিদুল ইসলাম/সি/এমকে


মন্তব্য
জেলার খবর