মারপিটের পর আমার মুখে বিষ ঢেলে দেয় তারা

পঞ্চগড় প্রতিনিধি
০৭ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে স্বামীসহ কয়েকজনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ তুলেছেন  রাবেয়া বেগম নামের এক মহিলা। তার ভাষ্য, দ্বিতীয় বিয়েতে বাধা হয়ে দাঁড়ালে স্বামীসহ কয়েকজন মিলে আমাকে মারপিট করেন। এরপর আমার মুখে বিষ ঢেলে দেয় তারা।

এদিকে এ ঘটনায় স্বামীসহ আরও জনের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর ভাই।

মার্চ সকালে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়াপাড়া গ্রামে নির্যাতনের এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মহিলার নাম রাবেয়া বেগম ((৩৫), তিনি ওই গ্রামের বাসিন্দা জিল্লুর রহমানের (৪৫) স্ত্রী। রাবেয়া বেগমের শ্বশুর বাড়ির লোকজনের দাবি, রাবেয়াকে মাসখানেক আগে তালাকের নোটিশ দিয়েছেন জিল্লুর রহমান ।

থানায় দেওয়া অভিযোগে বলা হয়েছে। জিল্লুর মাদক কারবারির সঙ্গে সম্পৃক্ত কাজে বাধা দেওয়ায় তাদের দাম্পত্য কলহ শুরু হয়। গত এপ্রিল রাতে রাবেয়াকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন জিল্লুর। পরে রাবেয়া বাবার বাড়িতে অবস্থান নেন। সেখানে খবর পান জিল্লুর তার অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

খবর পাওয়ার পরদিন বিকালে স্বামীর বাড়ি ফেরেন রাবেয়া। রাতভর জিল্লুরের দেখা না পেলেও এপ্রিল সকালে জিল্লুর তাকে বাড়ি হতে বের হয়ে যাওয়ার কথা বলেন। প্রতিবাদ করলেই শুরু করেন মারধর। এক পর্যায়ে মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা চেষ্টা করেন।

রাবেয়া-জিল্লুর দম্পতির ছেলে রফিকুল ইসলাম বলে, আমার বাবার সঙ্গে আরও - জন মিলে আমার মাকে মারধর করে। আমি বাধা দিলে আমাকেও মারতে ঔদ্ধত্য হয়। উপায়ন্ত না পেয়ে ঘটনা মামাকে জানাই। এরপর মাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করি।

রাবেয়ার ভাই ছয়ফুল বলেন, খবর পেয়ে বোনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। ঘটনায় থানায় এজাহার করেছি। আশা করি আমার বোন ন্যায় বিচার পাবেন।

বিষয়ে কথা বলতে অভিযুক্ত জিল্লুরকে পাওয়া যায়নি। পঞ্চগড় সদর থানার অফিসার ইন-চার্জ প্রদীপ কুমার রায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি২৪অনলাইন/সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর