ধানক্ষেতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত-৫

সাতক্ষীরা প্রতিনিধি
০৬ এপ্রিল ২০২৪

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায় খেলার মাঠের ওপর দিয়ে ধান ক্ষেতে পানির সেচ দেওয়াকে কেন্দ্র করে  দুপক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ ৫জন আহত হয়েছেন। শনিবার ( এপ্রিল) সকালে উত্তর সখিপুর শেখ রাসেল স্মৃতি ফুটবল মাঠ এলাকায় ঘটনা ঘটে। প্রায় ঘন্টাব্যাপী মারপিটের পরে দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম,  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মো. আমজাদ হোসেন, তার ছোট দুই ভাই আবুল হোসেন আব্দুল গফুর এবং  তাদের ঘেরের কর্মচারি রাজু।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  দীর্ঘদিন ধরে  ওই এলাকায় পিলেরমাঠে নিজ জমিতে মৎস্য ঘের ধানচাষ করে আসছিলেন সরদার মো. আমজাদ হোসেনের ছোটভাই আবুল হোসেন। চলতি মৌসুমে তার ক্ষেতের পানি দেওয়ার জন্য মাঠটির পাশে শেখ রাসেল স্মৃতি ফুটবল মাঠের এক পাশে পানি ফেলছিলেন আবুল হোসেন ও তার ছেলে আজহারুল ইসলাম এবং তাদের কর্মচারি রাজু।

এদিকে ঘটনাটি শুনে সাইফুল ইসলাম সেখানে ফুটবল মাঠে পানি ফেলতে নিষেধ করেন। এনিয়ে বাকবিতন্ডতার একপর্যায়ে  মারপিট শুরু করে তারা। পরে দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  আহতদের দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর