পালিয়ে নিয়ে আসা প্রেমিকার বিয়ের খবর শুনে প্রেমিকের আত্মহত্যা!

সাতক্ষীরা প্রতিনিধি
২৪ মার্চ ২০২৪

 

সংসার পাতার উদ্দেশ্যে চারদিন আগে প্রেমিকা অথৈকে নিয়ে নিজের বাড়িতে আসেন প্রেমিক জয়ন্ত বিশ্বাস(২২)। বিষয়টি জানার পর প্রেমিকাকে জোর করে নিয়ে যার তার স্বজনরা। সেই ভালোবাসার মানুষটির অন্যত্র বিয়ের খবর শুনে আত্মহত্যা করেন জয়ন্ত বিশ্বাস।

ভালোবাসার জন্য নিজেকে উৎসর্গ করার এমন ঘটনা ঘটেছে  সাতক্ষীরা জেলার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের কাপাশডাঙ্গা  গ্রামে। রোববার (২৪ মার্চ) নিজের শোবার ঘর থেকে জয়ন্ত বিশ্বাসের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। জয়ন্ত বিশ্বাস ওই গ্রামের গোপাল বিশ্বাসের ছেলে। এ ঘটনায় তার গ্রামে শোকের আবহ সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, জয়ন্ত পাশের একটি ধান চালের  মিলে কাজ করতেন। কয়েকমাস আগে মুঠোফোনে মাগুরা জেলার অথৈ নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সূত্র ধরে চারদিন আগে প্রেমিকাকে বিয়ে করার জন্য গোপনে বাড়িতে নিয়ে আসেন তিনি।

পরেরদিন মেয়েটির পরিবারের লোকজন জয়ন্তের বাড়ি থেকে তার প্রেমিকা  নিয়ে যায়। শনিবার সকালে প্রেমিকার অন্যত্র বিয়ের খবর জানতে পারেন তিনি। এরপর রাতে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জয়স্ত।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন,  এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলায় হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর