শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫

সাতক্ষীরা প্রতিনিধি
২২ মার্চ ২০২৪

 

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় কথিত সীমানা পিলার বিক্রির সময় ৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলা গ্রামের আব্দুল মজিদের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

তাদের কাছে থেকে ৩ লাখ ২৮ হাজার টাকা, একটি কথিত সীমানা পিলার ও একটি প্রাইভেটকার এবং কয়েকটি  মোবাইল জব্দ করা হয়েছে। এ সময়  বাড়ির মালিক আব্দুল মুজিদ পালিয়ে যায়।

আটককৃতরা- বরগুনা জেলার বেতাগী গ্রামের সেলিম হায়দারের ছেলে আল আমিন, মাদারীপুর জেলার শ্রীনাখাদী গ্রামের আব্দুল লতিফ মাতুব্বরের ছেলে  মনিরুজ্জামান মনির, একই এলাকার লুন্দীপাড়া গ্রামের মৃত. আব্দুল কাদের মিয়ার ছেলে  অহিদুর রহমান খোকন, নয়াকান্দি গ্রামের মৃত. বেল্লাল মাতুব্বরের ছেলে আব্দুর রহিম মাতুব্বর ও সুনামগঞ্জ জেলার লালপুর ভাটিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হাকিম সরকারের ছেলে  মুজিবুর সরকার।

থানা পুলিশ জানায়, আটককৃতরা  প্রতারক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে সীমানা পিলার কেনাবেচার নামে দেশের বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আটককৃত ৫জনসহ ৭ জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় মামলা হয়েছে। বাকি দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য
জেলার খবর