স্ত্রীর চেষ্টার পর স্বামীর আত্মহত্যা !

সাতক্ষীরা প্রতিনিধি
১৮ মার্চ ২০২৪

সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে সোয়েল সানা (২৭) নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার স্বজনরা।

সোয়েল সানার আত্মহত্যা করার আগে তার স্ত্রী রুপা খাতুন একইভাবে আত্মহত্যার চেষ্টা করেন। সেটা দেখে তিনি আত্মহননের পথ বেছে নেন।

সোমবার  (১৮ মার্চ) দুপুরে সাতক্ষীরা শহরে ঝুটিতলা এলাকায় সোয়েলের নিজের বাসায় এ ঘটনা ঘটে।

রুপা খাতুন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোয়েলে সানা সাতক্ষীরা সদর উপজেলার ঝুটিতলা এলাকার মহাসিন সানার ছেলে।

নাম না জানানোর শর্তে ঝুটিতলা এলাকার এক বাসিন্দা জানান, সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রী মধ্যে মনোমালিন্য হয়। ওই সময় স্ত্রী প্রথমে গলায় রশ্নি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে সেটা দেখে স্বামীও ফাঁস দেয়। তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়।

সাতক্ষীরা সদর হাসাপাতালের চিকিৎসক ডা. মারুফ আক্তার জানান, রোগীর স্বজনরা সোয়েলেকে মৃত অবস্থা হাসপাতালে নিয়ে আসেন। মূমুর্ষ অবস্থায় রুপা খাতুনকে ভর্তি করা হলেও বর্তমানে তিনি  শঙ্কামুক্ত।

রূপা খাতুনের মা মঞ্জুয়ারা বেগম জানান, ৫ বছর আগে সোয়েলের সাথে তার মেয়ে রুপা খাতুনের বিয়ে হয়। বর্তমানে তাদের ঘরে তিন বছর বয়সী  একটি ছেলে সন্তান রয়েছে।

রুপা সাতক্ষীরা সরকারী কলেজে অনার্সের পড়েন। সোয়েলের কম্পিউটারের দোকান রয়েছে। সোমবার দুপুরে স্থানীয়দের  ফোন পেয়ে জানতে পারেন, তার জামাতা আত্মহত্যা করেছে।

 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর