নতুন করে ষড়যন্ত্র শুরু

নিজস্ব প্রতিবেদক
১৩ জানুয়ারী ২০২৪

বিএনপিসহ তাদের মিত্রদের ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বর্জনকারীরা পিছু হটেনি। এ সরকার যেন ক্ষমতায় থাকতে না পারে, তার জন্য এখন তারা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

শনিবার (১৩ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের এ কথা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন নতুন মন্ত্রিসভার সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে সেখানে যান।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি তাদের বিদেশি বন্ধুদের দিকে তাকিয়ে আছে। কবে কম্বোডিয়ার মতো নিষেধাজ্ঞা দেশে আসবে। কিন্তু শেখ হাসিনা ভিসা বিধি-নিষেধের কোনো পরোয়া করেন না। সবার সাথে বন্ধুত্ব,কারো সাথে শত্রুতা নয়-  নীতিতে শেখ হাসিনা সরকারের কার্যাবলী পরিচালিত হচ্ছে। বৈশ্বিক সংকটেও সরকারের মূল লক্ষ্য ঘোষিত ইশতেহার বাস্তবায়ন করা।

ওবায়দুল কাদের জানান, বিরোধী দলকে সুষ্ঠু রাজনীতি দিয়ে মোকাবেলা করা হবে। রাজনীতিতে কেউ সন্ত্রাস, অস্থিরতা, সহিংসতা করলে সেটা মোকাবেলা করতে হবে। সহিংসতার উপাদান যুক্ত করলে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় সব কিছুই করতে হবে। কেউ সহিংস হয়ে আক্রমণ করলে আমরা বসে থাকব না। সে ক্ষেত্রে কিছু প্রশাসনিকভাবে, কিছু রাজনৈতিক কর্মসূচি দিয়ে মোকাবেলা করতে হবে।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে

 


মন্তব্য
জেলার খবর