ভোটের ফলাফল নির্ধারিত হয়েছে উচ্চ পর্যায়ের টেবিল থেকে: মঈন খান

নিজস্ব প্রতিবেদক
১১ জানুয়ারী ২০২৪

দেশের মানুষ জানুয়ারি নির্বাচন বর্জন করে সরকারকে প্রত্যাখ্যান করেছে। ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচনই হয়নি। ভোটের ফলাফল নির্ধারিত হয়েছে ঢাকার একটি উচ্চ পর্যায়ের টেবিল থেকে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ঢাকার  নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মঈন খান।

মঈন খান আরও জানান, নির্বাচনে কে কত ভোট পাবে, কে নির্বাচিত হবে- সবই ওই টেবিল থেকে এসেছে। দেশীয় আন্তর্জাতিক মিডিয়া বলেছে, নির্বাচন কারচুপি হয়েছে এবং সুষ্ঠু হয়নি। অনেক সংস্থা বলেছে, নির্বাচন সুষ্ঠু লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে হয়নি।

সরকার একদলীয় শাসন ব্যবস্থায় বিশ্বাস করে উল্লেখ করে বিএনপির এ নেতা আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্র আজ মৃত। আমরা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আছি, থাকব। বিএনপি ক্ষমতার জন্য নয়, জনগণের অধিকার আদায়ে রাজনীতি করে বলে জানান তিনি।  ভবিষ্যতে সুষ্ঠু নির্বাচন হবে এমন একটা একটা ভোটের পরিবেশ সৃষ্টি করা হবে বলেও জানান তিন।

সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান, নিতাই রায় চৌধুরী, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, ফজলুর রহমান, মনিরুল হক চৌধুরী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে


মন্তব্য
জেলার খবর