আটঘরিয়ায় আ.লীগ কার্যালয় ভাঙচুর, অস্ত্রাঘাতে আহত-৫

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
০৪ জুন ২০২৪

পাবনার আটঘরিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে আসবাবপত্র ৩টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। সোমবার (০৩ জুন) রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জিয়া (৩৫), বুলবুল ফকির (৪০), রনি (২৬), জাহিদ (৩০), ভোলা (২২) এদের মধ্যে জিয়ার অবস্থা গুরুতর, তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম তার সমর্থকরা জানায়, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে থেকে রাতে দলের নেতাকর্মীরা বাড়ি ফিরছিলেন। পথে ইশারত উচ্চ বিদ্যালয় পাশে  কিছু লোক তাদের হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে পাঁচজনকে আহত করে। ভুক্তভোগীরা সবাই তাদের সমর্থক। পরে তারা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। সেখানে আসবাবপত্র, টেলিভিশন, বঙ্গবন্ধুর ছবি তিনটি মোটরসাইকেল ভাংচুর করে।

প্রতিপক্ষ চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী মো. সাইফুল ইসলাম কামালের সমর্থক জুয়েল, শাহ আলম প্রিন্সসহ তার সাঙ্গপাঙ্গরা এ হামলা চালায় বলে দাবি করেছেন তারা।

বিষয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কামালের মুঠো ফোনে বারবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি। এদিকে মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  এলাকা বর্তমান শান্ত রয়েছে।

 

বিডি২৪অনলাইন/এএইচ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর