দুই মোটরসাইকেলের সংঘর্ষ, পিকআপ চাপায় এক দম্পতির প্রাণহানি

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২৪

নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষের ফলে সড়কে ছিটকে পড়া এক আনসার সদস্য দম্পতি পিকআপ চাপায় নিহত হয়েছেন। সময় তাদের পাঁচ বছরের শিশুসহ আহত হয়েছেন আরও দু’জন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার ইয়াদ আলীর মোড় এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেনজয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের বাসিন্দা আনসার সদস্য এনামুল হক (৪০) তার স্ত্রী বৃষ্টি আক্তার (৩২)

স্থানীয় বাসিন্দা পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রী ও সন্তানসহ এনামুল মোটরসাইকেলে সান্তাহার থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন। পথে ইয়াদ আলীর মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল তাদের ধাক্কা দেয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা পাঁচজনই সড়কে ছিটকে পড়েন। সময় সান্তাহারগামী দ্রুতগতির একটি পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই এনামুল তার স্ত্রী মারা যান। অন্যরা গুরুতর আহত হন। স্থানীয়রা এনামুলের আহত সন্তান অপর মোটরসাইকেলের দুই আরোহীকে নওগাঁ সদর হাসপাতালে পাঠান।

ব্যাপারে নওগাঁ জেলা আনসার কমান্ড্যান্ট মোহাম্মদ রাফিউদ্দিন বলেন, এনামুল অগ্রণী ব্যাংক শাহজাদপুর শাখায় কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে ছিলেন তিনি। আজ নিজ কর্মস্থলে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানানো হয়েছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ হস্তাতর করা হবে।

 

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম রবীন শীষ। সময় তিনি নিহতের পরিবারের খোঁজ নিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

 

বিডি২৪অনলাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর