বাগদানের পর প্রেমিক অন্যত্র বিয়ে করায় প্রেমিকার কাণ্ড

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২৪

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা বাহাদুর পাড়া গ্রামে সাকিবুল ইসলামের বাড়িতে এক তরুণী এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন। সাকিবুল ইসলাম অন্যত্র বিয়ে করার খবর পেয়ে এ বাড়িতে ছুটে আসেন তিনি।

ওই মেয়ের দাবি, সাকিবুলের সঙ্গে তার দুই বছরের প্রেমের সম্পর্ক। দুই মাস আগে তাদের বাগদানও হয়েছে। এ নিয়ে তার ভাষ্যের সঙ্গে এলাকাবাসীর কথার মিল পাওয়া গেছে।  

সাকিবুল ইসলাম (২২) ওই এলাকার মৃত ওহাব মোল্লার ছোট ছেলে। ভুক্তভোগী তরুণী স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। এদিকে প্রেমিকা বাড়িতে আসার পর লাপাত্তা রয়েছেন সাকিব।

এলাকাবাসী জানান, ঘটনাটি নিয়ে মঙ্গলবার রাতে বৈঠক হবার কথা থাকলেও তা হয়নি। ফলে অমীমাংসিত রয়ে গেছে বিষয়টি। তারা আরও জানান,  গত মার্চ সাকিবুলের বাড়িতে একবার এসেছিল মেয়েটি। তখন বৈঠকে দু-মাস পর বিয়ের প্রতিশ্রুতি দেয় শাকিবের পরিবার। কিন্তু এখন তারা শুনেছেন শাকিব অন্যত্র বিয়ে করেছেন।

শাকিবের বড় ভাই হাবিবুর রহমান জানান, গত ১১ এপ্রিল শাকিব বিয়ে করে শশুর বাড়িতে অবস্থান করছেন। অনশনের বিষয়টি তারা সামাজিকভাবে সমাধানের চেষ্টা করছেন।

ভুক্তোভোগীর বাবা বলেন, গ্রাম্য বৈঠক উভয় পরিবারের সম্মতিতে তার মেয়েকে নাক ফুল পরিয়ে বাগদান সারে সাকিব। কিন্তু তার মেয়েকে বিয়ে না করে সে  অন্যত্র বিয়ে করেছে। এমন প্রতারণার আইনানুগ বিচার দাবি করেন তিনি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি২৪অনলাইন/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর