সিন্ডিকেটের সঙ্গে বিএনপির সম্পৃক্ততা আছে কিনা, খতিয়ে দেখতে হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক
১৪ মার্চ ২০২৪

রমজান মাসে সরকারকে বিব্রত করার জন্য সিন্ডিকেট থাকতে পারে বলে জানিয়েছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই সঙ্গে বলেছেন, ধরনের অপকর্মের সঙ্গে বিএনপির সম্পৃক্ততা আছে কিনা, সেটা খতিয়ে দেখতে হবে। সিন্ডিকেট করে সরকারকে বিব্রত করা এবং সরকারের অগ্রযাত্রাকে বাধাগ্রস্তের অপচেষ্টা করতে পারে তারা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ যুব মহিলা লীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এ বিষয়ে কথা বলেন ওবায়দুল কাদের। ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশে-বিদেশে নানা অপচেষ্টা করে সরকার হটাতে ব্যর্থ হয়েছে, আন্দোলনে পারেনি, নির্বাচনে গণতান্ত্রিক নীতির বাইরে বিরোধিতা করেছে। সবকিছুতেই ব্যর্থতার পর রাজনৈতিক দল হিসেবে অনেক কিছু জড়িয়ে সরকারের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ওবায়দুল কাদের আরও বলেন, মজুতদারদের খুঁজে বের করা হচ্ছে। কারা কোথায় সমস্যা সৃষ্টি করছে এবং রাজনৈতিক সংশ্লিষ্টতা- বিএনপির কোনো যোগসাজশ আছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে।

এসময় দলের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে


মন্তব্য
জেলার খবর