অভয় দেওলের চুলের স্টাইল নীল ছবির তারকাদের মতো ছিল!

নিজস্ব প্রতিবেদক
০৭ মার্চ ২০২৪

নিজের চুলের স্টাইল লুক নিয়ে দুঃখ প্রকাশ করেছেন অভয় দেওল। নিজের প্রথম ছবি মুক্তির ১৯ বছর পূর্ণ হওয়ার আনন্দে সামাজিক মাধ্যমে দেওয়া একটি পোস্টে এ আক্ষেপ করেন তিনি। জানান, ছবিতে তার চুলের স্টাইল নাকি সাতের দশকের নীল ছবির তারকাদের মতো ছিল!

২০০৫ সালের ছবিটি দিয়েই দেওলের মতো ইমতিয়াজ আলীর পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে। ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় অভিনেত্রী আইশা টাকিয়ার।

পোস্টে অভয় তার বলিউড জার্নি নিয়ে কথা বলেছেন। লিখেছেন, ১৯ বছর আগে দিনে সোচা না থা ছবির মাধ্যমে আত্মপ্রকাশ হয় আমার। সেই সময় থেকে পর্যন্ত অনেক কিছু শিখেছি। তিনি জানান, এত বছর পরও বাজারের চাহিদা অনুযায়ী বিজ্ঞাপন নিজের ব্র্যান্ড তৈরির চেষ্টা করেননি, এ জন্য তিনি খুশি। ১৯ বছর পূর্ণ করার পরও চলচ্চিত্র নির্মাণ করছেন, এ কারণে নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি।

অভয় তার পোস্টে আফসোসও প্রকাশ করেছেন। বলেছেন, যদি তিনি প্রথম চলচ্চিত্রে তার নিজের হেয়ার স্টাইলিস্ট পেতেন, তবে তার সাইডবার্নগুলো এত অদ্ভুত লাগত না। কেননা এ সাইডবার্নের কারণে লোকেদের কাছ থেকে তাকে শুনতে হয়েছে- হেয়ারস্টাইলে তাকে সাতের দশকের একজন নীল ছবির তারকার মতো দেখাচ্ছে।

 

১৯ বছরে, অভয় দেওল অনেকগুলো ছবি করেছেন, সেগুলো মানুষের মধ্যে খুব বিখ্যাত হয়েছে। এ তালিকায় উল্লেখযোগ্য- জিন্দেগি না মিলেগি দুবারা, ওয়ে লাকি লাকি ওয়ে, দেব ডি, হানিমুন ট্রাভেলস।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর