সংসার ভাঙার বার্তা দেওয়ার পর ফেসবুকে সরব মাহি

নিজস্ব প্রতিবেদক
২৮ ফেব্রুয়ারী ২০২৪

ব্যবসায়ী রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের আড়াই বছরের মাথায়  ফেসবুকে এক ভিডিওবার্তায় নিজের সংসার ভাঙার কথা জানান ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব রয়েছেন তিনি।

প্রায় প্রতিদিনই ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। প্রকাশ করছেন নিজের অনুভূতির পাশাপাশি বিভিন্ন মুহূর্তের ছবি।  ছোট্ট কথার স্ট্যাটাসগুলোর অধিকাংশই ইঙ্গিতপূর্ণ।

ভিডিওবার্তাটি শেয়ার করার বেশ ফুরফুরে মেজাজেই কখনো নিজের ছবি আবার কখনো সন্তানকে নিয়ে বিভিন্ন মুহূর্তের চিত্র প্রকাশ করেন এ নায়িকা। কিন্তু দিন পরে মাহি জানান, একাকিত্বে ভুগছেন তিনি।

তার আগে সংসার ভাঙার কথা জানানোর ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, স্বামী রাকিব সরকারের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে বাস করছেন না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাবেন তারা।

ওদিকে সম্প্রতি শেয়ার করা একটি ছবিতে মাহিকে দেখা যায়, একটি সড়কের পাশে গালে হাত দিয়ে বসে আছেন। তার পাশে বসে আছেন তিন জুটি। ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আজকে সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিল।

ওদিকে তিনি আবারও শুটিংয়ে ফিরেছেন বলে শোনা যাচ্ছে। অংশ নিচ্ছেন বিভিন্ন আয়োজনেও। সেসব মুহূর্ত ফেসবুকে শেয়ার করছেন। যেখানে কখনো অপু বিশ্বাস, কখনো পরীমণিসহ সহশিল্পীদের পাশে থাকতে দেখা গেছে তাকে।

আবার গত সোমবার ফেসবুকে মাহি লিখেছেন,‘ একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ এবপর একইদিনে রাতকেভয়ঙ্কর রাতউল্লেখ করে স্ট্যাটাস দিয়েছেন মাহি।  তার পোস্টের বিপরীতে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর