ফাইটার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ভারতীয়রা

নিজস্ব প্রতিবেদক
০৩ ফেব্রুয়ারী ২০২৪

গত বছরপাঠানছবি নির্মাণ করে বলিউডে  রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। বক্সঅফিসে রেকর্ড ব্যবসা সফল এ ছবির পরই তার নামের সঙ্গে যুক্ত হয়েছিল সুপারহিট তকমা। কিন্তু বছর না ঘুরতেই  সে হিসাবটা গোলমাল লেগে গেছে। ভারতীয়রা মুখ ফিরিয়ে নেওয়ায় তার নতুন সিনেমা ফাইটার এখন  লসের মুখে পড়েছে।

গত ২৫ জানুয়ারি মুক্তি  পায় ফাইটার। কিন্তু এখন অবধি  দর্শক সাড়া দেখে মন খারাপ সিদ্ধার্থের। গল্পে নতুনত্ব না থাকা, দেশপ্রেমের একই গল্প বারবার টেনে আনায় ফাইটার দেখতে দর্শকরা আগ্রহ বোধ করছেন না বলে খবরে প্রকাশ।

সংবাদমাধ্যমে এ নিয়ে কথা বলেছেন সিদ্ধার্থ। জানিয়েছেন, ফাইটার এ রকম ব্যবসা করবে  সেটা বুঝতে পারেননি। হয়ত কোথাও একটা ভুল হয়ে গেছে। ছবির মধ্যে বিনোদনের সবকিছু  থাকলেও দর্শকদের পছন্দ হয়নি।

দুরন্ত অ্যাকশন, দেশপ্রেম, দীপিকা-হৃতিকের রসায়নে ভরা ছবি নির্মাণ ব্যয় আড়াইশ’ কোটি টাকা। দীপিকা-হৃতিকের প্রথমবারের মতো জুটি বাধা এ সিনেমা এখন পর্যন্ত ব্যবসা করেছে ১৫০ কোটি টাকা। দিন দিন ব্যবসার গ্রাফও নিম্নগামী হচ্ছে। শাহরুখ খানেরপাঠানযেখানে ৩ দিনে ৩০০ কোটি টাকা আয় করেছিল, সেখানে বলিউডের দুই গ্ল্যামারাস তারকা নিয়েওফাইটারনিয়ে এখনো খুব একটা সফল হতে পারলেন না সিদ্ধার্থ।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর