অনলাইনেও মিলছে বিপিএলের টিকিট

নিজস্ব প্রতিবেদক
১৭ জানুয়ারী ২০২৪

আগামী ১৯ জানুয়ারি শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর দশম আসর। ইতোমধ্যেইে এ টুর্নামেন্টের টিকিট ছেড়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরের শের--বাংলা স্টেডিয়ামের নির্দিষ্ট কাউন্টার থেকে পাওয়া যাচেছ টিকিট। তবে এবার ঘরে বসে অনলাইনে ম্যাচের টিকিট কেনা যাচ্ছে। যদিও অনলাইনের তথ্য দিয়ে  কাগুজে টিকিট সংগ্রহ করতে হবে কাউন্টার থেকেই।

ইতিমধ্যে প্রথম দিনের দুই ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। এ দুই ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে বুধবার (১৭ জানুয়ারি) রাত ১১টা ৪৫ পর্যন্ত।

অনলাইনে টিকিট পেতে https://ticket.tigercricket.com.bd ওয়েব অ্যাড্রেসে ঢুকতে হবে। সেখানে নিজের জাতীয় পরিচয়পত্রের নম্বর, ফোন নম্বর এবং ইমেইল ঠিকঠাক মতো দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের কাজ সফলভাবে সম্পন্ন  হলে স্বয়ংক্রিয়ভাবে টিকিট কেনার অপশন পাওয়া যাবে। যেখানে গ্যালারি সিলেক্ট করতে হবে। এরপর পেমেন্ট গেটওয়েতে যেয়ে মোবাইল ব্যাংকিং কিংবা কার্ডের তথ্য প্রদানের মাধ্যমে টিকিট কেনা সম্পন্ন হবে। এরপরেই বিসিবির পক্ষ থেকে একটি টিকিট কোড দেওয়া হবে।

ম্যাচের দিন স্টেডিয়ামের নির্ধারিত টিকিট কাউন্টারে কোড এবং জাতীয় পরিচয়পত্র দেখিয়ে কার্ড সংগ্রহ করতে হবে। এবার মিরপুরের শের--বাংলা স্টেডিয়ামে বিপিএল খেলা দেখার জন্য স্টেডিয়ামের জায়গা ভেদে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ২০০ টাকা আর সর্বোচ্চ আড়াই হাজার টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ডে ২ হাজার ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডে ১ হাজার ৫০০ টাকা, ক্লাব হাউজে ৮০০ টাকা, নর্থ স্ট্যান্ড সাউথ স্ট্যান্ডে ৪০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডে ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে টিকিটের মূল্য।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর