স্কালোনির কার্যক্রম কড়া নজরে রাখছে রিয়াল মাদ্রিদ

নিজস্ব প্রতিবেদক
২৯ নভেম্বর ২০২৩

চুক্তির মেয়ার শেষ হওয়ার আগেই  আর্জেন্টিনার কোচ হিসেবে পদত্যাগের ইঙ্গিত দিয়েছেন লিওনেল স্কালোনি। এরপর থেকেই  স্কালোনির কার্যক্রম কড়া নজরে রাখছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তাকে পেতে বেশ আগ্রহী ক্লাবটি।

আর্জেন্টাইন গণমাধ্যমের খবর অনুযায়ী, বিশ্বকাপ জয়ের পরে আর্জেন্টিনার সঙ্গে স্কালোনি নতুন চুক্তি হয়। চুক্তি অনুযায়ী ২০২৬ সাল পর্যন্ত জাতীয় দলের কোচ থাকার কথা। কিন্তু বিশ্বকাপ জয়ের বছর না ঘুরতেই মেসিদের দায়িত্ব ছাড়ার কথা জানান তিনি। দেশটির ফুটবল ফেডারেশনের (এএফএ) প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি ঘটায় আর্জেন্টিনায় থাকতে চাচ্ছেন না স্কালোনি।

এদিকে আর্জেন্টিনা ছাড়ার ইঙ্গিত দেওয়ার পর থেকে রিয়াল মাদ্রিদে তার যোগ দেওয়া নেওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়। এর মধ্যে এ কোচ স্পেনে যাওয়ায় গুঞ্জনের পালে আরও হাওয়া লেগেছে।

মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে নাকি আর্জেন্টাইন কোচের কাছে প্রাথমিক চুক্তির একটি নমুনাও পাঠিয়ে দেওয়া হয়েছে। স্কালোনির জার্মান এজেন্সি সে প্রস্তাব গ্রহণ করেছে।

এদিকে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে ব্রাজিল দলের দায়িত্ব নেওয়ার কথা রয়েছে ইতালিয়ান কোচ কার্লো আনচেলত্তির। তাই মাদ্রিদ্রে স্কালোনির যোগ দেওয়ার সম্ভবনা বেশি রয়েছে বলে মনে করা হচ্ছে।

 

বিডি/এস/এমকে


মন্তব্য
জেলার খবর