অনেক কিছুই জানো না তুমি- অপু বিশ্বাস

Super Admin
১৮ সেপ্টেম্বর ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস তিন বছর আগে আজকের এই দিনে তিনি তার প্রাণপ্রিয় মাকে হারিয়েছেন।  তাই মাকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে কিছু কথা শেয়ার করেছেন এই নায়িকা।

অপু বিশ্বাস লিখেছেন, দেখতে দেখতে তিন বছর তোমাকে ছাড়া কাটিয়ে দিলাম মা। জানিনা আরো কতদিন তোমাকে ছাড়া থাকতে হবে। অনেক কিছুই জানো না তুমি, বিশ্বাস করো ভালো লাগে না, তবে তুমি যে অনেক কিছু জানো না,তোমার বিশ্বাস নিয়ে ওপারে আছো, তা নিয়ে অনেক খুশি আমি।

আবার মিশ্র অনুভূতি নিয়ে তিনি বললেন, জানো মা একদিন এই সেপ্টেম্বর মাসটা আমার কাছে অনেক আনন্দের ছিল কারণ এই  মাসে আমি মা হয়েছি। আবার এই মাসে আমার মাকে হারিয়েছি। আবার এই মাসটা আমার এবং তোমার প্রাণের জয়ের অনেক কিছু............?

সেপ্টেম্বর মাসটা আসলে অনেক কিছুর জন্য অপেক্ষা করি! আমি জানি এগুলো কিছুই তুমি দেখছো না মা ফেসবুকে লিখতে আমার মোটেও ভালো লাগে না তবে তোমাকে ভালোবেসে আমার মনের কিছু কথা সকল মাদের সাথে শেয়ার করলাম। ওপারে ভালো থেকো আমাকে এবং জয়কে অনেক আশীর্বাদ করো।

 কয়েকমাস আগে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’। নিজ প্রযোজনায় আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে তার। এছাড়া সম্প্রতি তিনি বিভিন্ন ব্রান্ড প্রমোশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। 


মন্তব্য
জেলার খবর