চাকরি দিচ্ছে বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি, বেতন ৭৪ হাজার

নিজস্ব প্রতিবেদক
০৪ সেপ্টেম্বর ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে দুটি পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

 

প্রথম পদের নাম পরিচালক (অর্থ ও হিসাব)। এই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে সরকার স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে শিক্ষা জীবনে সনদ প্রাপ্ত সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ বা সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.০০ অথবা সিজিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে।

 

সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিভাগের প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে মোট ১৫ (পনেরো) বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে উপ-পরিচালক (অর্থ ও হিসাব) বা তদূর্ধ্ব পদে ন্যূনতম মোট ৮ (আট) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। আর্থিক বিধিমালা ও বাজেট প্রস্তুতের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি/স্বায়ত্তশাসিত/স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান/আন্তর্জাতিক প্রতিষ্ঠান হতে অবসরপ্রাপ্ত প্রার্থীরা চুক্তিভিত্তিক হিসেবে যোগদান করার জন্য আবেদন করতে পারবেন। চুক্তিভিত্তিক হিসেবে যোগদান এর ক্ষেত্রে বয়সসীমা প্রযোজ্য নয়। কম্পিউটার ও বিশ্ববিদ্যালয় অটোমেশন সফটওয়্যার ব্যবহারে দক্ষ হতে হবে।

 

বেতন : ৫৬৫০০-৭৪৪০০/- (গ্রেড-৩) (চুক্তিভিত্তিক)

 

এছাড়া পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে আবেদনের জন্য প্রার্থীকে সরকার স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। শিক্ষা জীবনে সনদ প্রাপ্ত সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ বা সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.০০ অথবা সিজিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে।

 

এছাড়া সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিভাগের প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে মোট ১৫ (পনেরো) বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  সংশ্লিষ্ট বিভাগে উপ-পরিচালক বা সমমান বা তদূর্ধ্ব পদে ন্যূনতম মোট ০৮ (আট) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ডিপিপি প্রস্তুতের অভিজ্ঞতা থাকতে হবে। পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক কোন ডিগ্রি/ডিপ্লোমা থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। সরকারি/স্বায়ত্তশাসিত/স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান/আন্তর্জাতিক প্রতিষ্ঠান হতে অবসরপ্রাপ্ত প্রার্থীরা চুক্তিভিত্তিক হিসেবে যোগদান করার জন্য আবেদন করতে পারবেন। চুক্তিভিত্তিক হিসেবে যোগদান এর ক্ষেত্রে বয়সসীমা প্রযোজ্য নয়। তবে উভয় ক্ষেত্রে কম্পিউটার ও বিশ্ববিদ্যালয় অটোমেশন সফটওয়্যার ব্যবহারে দক্ষ হতে হবে।

 

বেতন : ৫৬৫০০-৭৪৪০০/- (গ্রেড-৩) (চুক্তিভিত্তিক)। নিয়োগ স্থান: গাজীপুর।

 

প্রার্থীদের আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এ লিংকে https://www.somoynews.tv/news/2023-09-03/UQXO05T4 প্রবেশ করুন। আবেদনের শেষ সময় আগামী ১৬ সেপ্টেম্বর ২০২৩।


মন্তব্য
জেলার খবর