নারায়ণগঞ্জ পেপার মিলে লোক নেবে বসুন্ধরা

নিজস্ব প্রতিবেদক
২৮ অগাস্ট ২০২৩

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নির্বাচিত প্রার্থীরা প্রতিষ্ঠানটির নারায়ণগঞ্জের পেপার মিলে নিয়োগ পাবেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রতিষ্ঠানটির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

 

আবেদন করতে বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

 

পদের নাম: সহকারী এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ (ফিনিশিং ওয়ারহাউস) তবে পদ সংখ্যা নির্ধারিত নয়। যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করেত পারবেন।

 

উক্ত পদে নিয়োগ প্রাপ্তকে রিম এবং রোল ফিনিশিং সম্পর্কিত সমস্যাগুলো দেখে তা সমাধানে উদ্যোগী হতে হবে। সরবরাহের জন্য প্রস্তুত পণ্যগুলো পর্যবেক্ষণ করতে হবে। প্রয়োজন অনুযায়ী কাগজ কাটা এবং শেষ করার জন্য প্রতিদিনের প্রোগ্রাম তৈরি করতে হবে। স্টক রেজিস্টার বজায় এবং নিয়মিত স্টক রিপোর্ট প্রস্তুত করতে হবে।

 

শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে - বছরের অভিজ্ঞতা। প্রার্থীকে গুদামের পণ্য রক্ষণাবেক্ষণ, ফিনিশিং, ইনভেন্টরি/স্টোর ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানুফ্যাকচারিংয়ে দক্ষ, স্মার্ট, গতিশীল এবং পরিশ্রমী হতে হবে।

 

বেতন আলোচনা সাপেক্ষে। সাথে থাকছে টি/, মোবাইল বিল, বীমা, দুপুরের খাবার সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস

 

আবেদনের শেষ তারিখ ৩০ আগস্ট, ২০২৩।


মন্তব্য
জেলার খবর