জাফলংয়ে পানিতে ডুবে প্রাণ হারালেন এক পর্যটক

সিলেট প্রতিনিধি
২৫ অগাস্ট ২০২৩

null

সিলেটের গোয়াইনঘাটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিকালে ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার আগে দুপুরের দিকে এ পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নেমে স্রোতের কবলে পড়ে ডুবে যান তিনি।

ওই পর্যটক হচ্ছেন মানিকগঞ্জ জেলার সদর উপজেলার দলাই গ্রামের বিন্দু মিয়ার ছেলে রমিজ উদ্দিন (৫৫)

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, রমিজ উদ্দিনসহ তার এলাকার ৪০-৫০ জনের একটি গ্রুপ বড় একটি রিজার্ভ বাসে শুক্রবার মানিকগঞ্জ থেকে জাফলংয়ে বেড়াতে আসেন।

দুপুরের দিকে তিনিসহ কয়েকজন ওই পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। জলকেলির এক পর্যায়ে রমিজ উদ্দিন স্রোতের টানে পানিতে তলিয়ে যান। তার সহযাত্রীসহ স্থানীয়রা তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। পরে গোয়াইনঘাট থানা পুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশ, জৈন্তাপুর ফায়ার সার্ভিস স্থানীয় ডুবুরীরা তাকে ‍উদ্ধারে অভিযানে নামে, ৫টার দিকে তার লাশ উদ্ধার করেন তারা।

গোয়াইনঘাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে. এম. নজরুল জানান, পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ স্থানীয়দের সমন্বয়ে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি/সাকিব আল মামুন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর