ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে কাজের সুযোগ, আবেদন করেত পারবেন ফ্রেশাররাও

নিজস্ব প্রতিবেদক
২৪ অগাস্ট ২০২৩

লোক নেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটি দুটি পদে ১৬ জনকে নিয়োগ দেবে। এসব পদের নির্বাচিত প্রার্থীরা ঢাকা-চট্টগ্রামসহ একাধিক জেলায় নিয়োগ পাবেন।

 

পদের নাম: কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ। এ পদে ৬ জনকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। সে সাথে সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে এ পদে ফ্রেশারদেরও আবেদন করতে উৎসাহিত করা হয়েছে। এ পদের জন্য বয়সসীমা হবে ২২-৩০ বছর।

 

নিয়োগ প্রাপ্তকে গ্রাহকদের ইনবাউন্ড এবং আউটবাউন্ড কল রিসিভ করতে হবে। গ্রাহকদের অভিযোগ শোনা, বোঝা এবং সমস্যা সমাধানে উদ্যোগী হয়ে পদক্ষেপ হিসেবে গ্রাহকের অভিযোগগুলো সংশ্লিষ্ট বিভাগে পাঠাতে হবে। পণ্য ও পরিষেবা সম্পর্কিত গ্রাহকদের ফোনে তথ্য প্রদান করতে হবে।

 

নিয়োগ স্থান: চট্টগ্রাম, হবিগঞ্জ, যশোর, খুলনা, ময়মনসিংহ, পটুয়াখালী।

 

পদের নাম: কল সেন্টার এক্সিকিউটিভ। এই পদে ১০ জনকে নেওয়া হবে। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং/ যেকোনো স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকধারীরা আবেদন করতে পারবেন।

 

নিয়োগ স্থান ঢাকা (মিরপুর)। বয়সসীমা হতে হবে ২০-৩০ বছর।

 

বেতন: ১৪,০০০-১৫,৫০০ টাকা। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, পারফরমেন্স বোনাস, লাভ শেয়ার, ইন্স্যুরেন্স, বছরে দুটি উৎসব বোনাস।

 

আবেদন যেভাবে করতে হবে- প্রার্থীদের ১নং পদের জন্য আবেদন করতে এখানে https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1174160&fcatId=-1&ln=1&fbclid=IwAR1IM09P6TBBYdg5Uk9ch45p0S0REh2tVwAMLSFw7lQUncHxsEvOfKZsZSU ও ২নং পদের জন্য আবেদন করতে এখানে https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1174154&fcatId=-1&ln=1&fbclid=IwAR0Gtrduiptsc9PFaG0P7yk8kuAUOI_abrd1fu3TxJ96P6b1KRJf2acPHLs ক্লিক করতে হবে।

 

আবেদনের শেষ সময় আগামী ৫ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত।


মন্তব্য
জেলার খবর