লোক নেবে নিটল-নিলয় গ্রুপ, সপ্তাহে ছুটি ২ দিন

নিজস্ব প্রতিবেদক
২২ অগাস্ট ২০২৩

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান নিটল-নিলয় গ্রুপ। প্রতিষ্ঠানটিতে একটি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে। 


প্রতিষ্ঠানটি সহকারী মহাব্যবস্থাপক পদে নিয়োগ দেবে। উক্ত পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে মাস্টার্স/এমবিএ/এমবিএস ডিগ্রিধারী হতে হবে।


নিয়োগপ্রাপ্তের কাজ হবে প্রতিষ্ঠানে ভ্যাট এবং সম্পূরক শুল্ক আইন-২০১২ অনুযায়ী ভ্যাট আইন মেনে চলা নিশ্চিত করা। সব ইউনিটের ভ্যাট নিবন্ধন আপডেট করা হয়েছে কিনা তা নিশ্চিত করা। ভ্যাট রিটার্ন প্রস্তুত করা হয়েছে কিনা এবং সময়সীমার মধ্যে জমা দেওয়া হয়েছে কিনা সেটি নিশ্চিত করা। এছাড়া ভ্যাট বিষয়ে জানাশোনা থাকতে হবে। প্রার্থীকে অটোমোবাইলেও ধারণা থাকতে হবে। কম্পিউটার বিষয়ে দক্ষ হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ১০ বছরের কাজের অভিজ্ঞতা আবশ্যিক। বয়সসীমা কমপক্ষে ৪০ বছর।


নির্বাচিত প্রার্থীদের জন্য থাকছে আকর্ষণীয় পারিশ্রমিক প্যাকেজ। সঙ্গে আছে দুর্দান্ত ক্যারিয়ার গড়ার সুযোগ। এছাড়া মোবাইল বিল, সাপ্তাহিক ২ দিন ছুটি, দুপুরের খাবারের সুবিধা, বছরে ২টি উত্সব বোনাস, অর্জিত ছুটি নগদকরণ, আকর্ষণীয় ভ্রমণ/পরিবহন ভাতা, কমিউনিটি ইনসেনটিভ ইত্যাদি সুবিধা থাকছে।


আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আবেদনের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর, ২০২৩।


মন্তব্য
জেলার খবর