নীলফামারীতে ইয়াবার বড় চালানসহ স্বামী-স্ত্রী আটক

নীলফামারী প্রতিনিধি
২০ অগাস্ট ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে হাজার ৬শপিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় স্বামী-স্ত্রীসহ একজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রোববার (২০ আগস্ট) সকালে তাদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন একটি আবাসিক হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বান্দরবান জেলার রোয়াংছড়ি শুকনা ঝিড়ি গ্রামের ফুল কুমার তঞ্চঙ্গ্যের ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) তার স্ত্রী পুইচ্চাবি তঞ্চঙ্গ্যা (২৫) এবং কক্সবাজার জেলার উখিয়া তেলখোলা গ্রামের পানছিমং চাকমার ছেলে মংকেও চাকমা (৩০)ইরাধন ও পুইচ্চাবি দম্পতির সঙ্গে তাদের ১ বছর বয়সী সন্তান আছে।

জানা যায়, সৈয়দপুর শহরে মাদকের বড় একটা চালান আসছে- এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। সন্দেহ হওয়ায় ওই তিনজনের দেহ তল্লালিকালে এসব ইয়াবা পাওয়া যায়। ইয়াবাগুলো ৩৩ প্যাকেট রাখা ছিল আর সৈয়পুরে বিক্রির জন্য নিয়ে আসা হয়।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন,  আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। এর আগেও তারা সৈয়দপুরসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য নিয়ে এসেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তার মামলা করেছেন। তাদের গ্রেফতার দেখানো হয়েছে সেই মামলায়।

বিডি/রাশেদুল ইসলাম/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর