রণবীরকে নিয়ে মুখ খুললেন ‘ডন ৩’র পরিচালক

নিজস্ব প্রতিবেদক
১৭ অগাস্ট ২০২৩

বলিউডের ‘ডন ৩’ নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত সিনেমা ‘ডন’। এর ঠিক পাঁচ বছর পর মুক্তি পেয়েছিল ‘ডন ২’। এই দুই সিনেমাই দর্শক প্রিয়তা ধরে রাখতে পেরেছে।

 

তবে এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় বলিউড কিং রুপে আর দেখা যাবে না শাহরুক খানকে। তার পরিবর্তে ডন হিসেবে থাকছেন রণবীর সিং। এ খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ওঠে সমালোচনার ঝড়। যেই ঝড় মোকাবেলায় সাফাই গাইতে হয়েছে খোদ নায়ককে। এবার এ বিষয়ে মুখ খুলেছেন পরিচালক ফারহান আখতার।

 

এর আগে ৯ আগস্ট এক্সেল মুভিসের ইউটিউবে ‘ডন থ্রি’ সিনেমার টাইটেলে শাহরুখ খানের পরিবর্তে রণবীর সিংকে দেখা যায়। তবে সিংহভাগ দর্শক শাহরুখ খানের প্রতিষ্ঠিত আসনে রণবীরকে দেখতে চান না।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই সিনেমার পরিচালক ফারহান বলেন, ‘আমি তো খুবই উত্তেজিত। রণবীর অসাধারণ অভিনেতা। কিন্তু ও নিজেও এই গুরুদায়িত্ব পালনে ভয় পাচ্ছে। তবে অমিতাভ বচ্চনের জুতায় পা গলানোর সময় শাহরুখকেও একই কথা শুনতে হয়েছিল।’

 

এ পরিচালকের মতে, ‘এই চরিত্রের আলাদা একটা স্টাইল আছে। আর রণবীরের মধ্যেও সেটি রয়েছে। আমার মনে হয়, চিত্রনাট্য এবং পরিচালনার দিকে আমার এখন দায়িত্বটা বেশি।’

 

এর আগে এক পোস্টে রণবীর দর্শকদের আশ্বাস দেওয়ার চেষ্টা করেছেন। সেই সাথে জানিয়েছেন পরিচাকদের তার উপর ভরসা রয়েছে। তবে ঘোষণা এলেও সহসাই ‘ডন ৩’র শুটিং শুরু হচ্ছে না। ২০২৫ সালের জানুয়ারি নাগাদ ক্যামেরা ওপেন হবে ছবিটি। ওই বছরই ছবিটি মুক্তি দেওয়ার প্ল্যান করছেন নির্মাতা।


মন্তব্য
জেলার খবর