রাজের কথা মনে করে কাঁদলেন পরীমণি

নিজস্ব প্রতিবেদক
১৪ অগাস্ট ২০২৩

ছেলের জন্মদিন ঘিরে ব্যস্ত সময় কাটিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। তবে জন্মদিনের সমস্ত উচ্ছ্বাস ছাপিয়ে ছেলের বাবা শরীফুল রাজ পাশে না থাকা কাঁদিয়েছে নায়িকাকে। বিষয়টি জানিয়েছেন নিজেই।

 

ছেলের জন্মদিনটা ধুমধামের সাথে পালন করলেও সময়টায় ছেলের বাবা রাজকে খুব মিস করছিলেন পরীমণি। সংবাদ মাধ্যমকে পরীমণি বলেন, ‘কত স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনে আমরা দুজন কত কী করব। এক ফ্রেমে মা-বাবাসহ ছবি তুলব। কই, তা আর হলো কি? জানি না, হয়তো বিধাতাই রাখেননি।

 

তিনি বলেন, ‘জানেন, আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হলো। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনো খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চেয়েছি।

 

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরীফুল রাজ পরীমণি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় তার কোলজুড়ে আসে সন্তান। তবে এখন আলাদাই থাকছেন এই তারকা দম্পতি।


মন্তব্য
জেলার খবর