ইস্টার্ন ব্যাংকে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক
১০ অগাস্ট ২০২৩

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জনবল নিয়োগ দেবে। প্রতিষ্ঠানটি ২টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। একটি পদে শুধু ঢাকা-চট্টগ্রাম ও অন্য পদে দেশের যেকোনো স্থানে নির্বাচিত প্রার্থীরা নিয়োগ পাবেন।


পদের নাম: ট্রেইনি অফিসার (কার্ড অধিগ্রহণ)। তবে উক্ত পদে কতজন নেবে তা নির্ধারিত নয়। যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।


নির্বাচিত প্রার্থীদের নতুন ক্রেডিট কার্ডের গ্রাহক অনুসন্ধান এবং পুরোনো গ্রাহকের সেবা নিশ্চয়তা করতে হবে। শতভাগ কার্ড সক্রিয়করণ এবং কার্ডের ব্যবহার নিশ্চিত করা। জালিয়াতিরোধে কাজ করা, শূন্য জালিয়াতি নিশ্চিত করা।

 

এই পদে নিয়োগের স্থান ঢাকা বা চট্টগ্রাম।

 

পদের নাম: ট্রেইনি রিলেশনশিপ অফিসার। এই পদেও নিয়োগ সংখ্যা নির্ধারিত নয়। যে কোনো পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক পাস হলে উক্ত পদে আবেদন করা যাবে।

 

নির্বাচিত প্রার্থীকে অনুমোদিত কেপিআই অনুযায়ী নতুন ব্যবসার পরিকল্পনা, পরিচালনা এবং অর্জন করতে হবে। প্রতিষ্ঠানের মাসিক ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জন, নতুন গ্রাহক সংখ্যা বৃদ্ধি এবং খুচরা ও এসএমই ব্যাংকিং পণ্যের বিক্রয় কৌশলের বিকাশ করতে হবে।

 

বাংলাদেশের যেকোনো জায়গায় কর্মস্থল হতে পারে।


তবে সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ৬ মাসের অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনদেরও আবেদন করতে উৎসাহিত করা হয়েছে। ইংরেজি এবং বাংলায় জ্ঞান থাকতে হবে, মৌখিক এবং লিখিত যোগাযোগ দক্ষতা থাকতে হবে। অনলাইন সফটওয়্যার মডিউল এবং এমএস অফিস প্যাকেজে কাজ করার জন্য পর্যাপ্ত দক্ষতা থাকতে হবে।

 

বেতন: ২৮,০০০ টাকা। এছাড়া পারফরম্যান্সের ভিত্তিতে ১ বছর পর প্রতিষ্ঠানের স্থায়ী পদের জন্য লিখিত পরীক্ষায় বসার যোগ্য হবেন।

 

১নং পদের জন্য আবেদন করতে এ লিংকে http://ebl.bdjobs.com/JobDetailNew.asp?W1oVq=HGKJ প্রবেশ করতে হবে ও ২নং পদের জন্য আবেদন করতে এখানে http://ebl.bdjobs.com/JobDetailNew.asp?W1oVq=HGKI ক্লিক করুন।

 

আবেদনের শেষ সময় আগামী ১৭ আগস্ট।


মন্তব্য
জেলার খবর