এক্সিম ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরি, সিজিপিএ লাগবে ২.২৫

নিজস্ব প্রতিবেদক
০১ অগাস্ট ২০২৩

বেসরকারি প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২টি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের http://career.eximbankbd.com ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

 

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। আবেদনের জন্য যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে বছরের স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ .০০ বা প্রথম শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই জিপিএ- অথবালেভেলে -বি এর সাথে কমপক্ষে - এবংলেভেলে -বি এর সাথে -এ।

 

বেতন: নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল বছর। সময়ের মধ্যে নির্বাচিত প্রার্থী মাসিক ৫২,০০০ টাকা বেতন পাবেন। সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী নির্বাহী অফিসার পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৬৭,৯০০ টাকা।

 

পদের নাম: শিক্ষানবিশ সহকারী কর্মকর্তা (ক্যাশ) আবেদনের জন্য যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/ বছরের স্নাতক ডিগ্রি। স্নাতক এবং স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ .২৫ বা দ্বিতীয় শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই ন্যূনতম জিপিএ .৫০ অথবালেভেলে -বি এর সাথে এবংলেভেলে -বি এর সাথে কমপক্ষে -এ।

 

বেতন: নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল বছর। সময়ের মধ্যে প্রার্থী মাসিক ২৮,০০০ টাকা বেতন পাবেন। সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী সহকারী অফিসার (নগদ) পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৪০,০০০ টাকা।

 

চাকরির ধরন: পূর্ণকালীন। নিয়োগের স্থান: বাংলাদেশের যেকোনো জায়গায়।

 

আগ্রহী প্রার্থীদের আগামী ২০ আগস্ট তারিখে বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

 

আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট, ২০২৩।

career.eximbankbd.com


মন্তব্য
জেলার খবর