শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরি

রবি
১৬ জুলাই ২০২৩

ব্যাংকে চাকরি করতে আগ্রহীদের জন্য সুখবর নিয়ে এসেছে শাহজালাল ইসলামি ব্যাংক। সম্প্রতি প্রতিষ্ঠানটি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি আগ্রহী যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

প্রতিষ্ঠানটি অফিসার (ফরেন ট্রেড অপারেশনস) পদে লোকবল নেবে। পদের সংখ্যা নির্দিষ্ট করে দেয়নি ব্যাংকটি। আবেদন করা যাবে অনলাইনেই। আবেদনের শেষ তারিখ ৩১ জুলাই, ২০২৩। আবেদন করতে ভিজিট করুন এ ঠিকানায়

আবেদনের যোগ্যতা 

প্রার্থীকে দেশের সীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি পাশ হতে হবে। একাডেমিক ক্যারিয়ারে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।

 

চাকরির ধরন: পূর্ণকালীন।


বয়সসীমা: সর্বোচ্চ ৪০ বছর।


অতিরিক্ত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর বৈদেশিক বাণিজ্য যেমন রপ্তানি/আমদানি/রেমিট্যান্স ইত্যাদি সম্পর্কে ধারণা থাকতে হবে। ব্যবসায়িক কার্যক্রমে মুদ্রা নিয়ন্ত্রণ আইন, আইসিসি প্রকাশনা এবং বৈদেশিক মুদ্রা লেনদেনের জন্য বাংলাদেশ ব্যাংকের নির্দেশিকা সম্পর্কে সঠিক জ্ঞান থাকতে হবে।

 

যেকোনো স্বনামধন্য বেসরকারি বাণিজ্যিক ব্যাংকে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শাখা/সিপিসিতে ফরেন এক্সচেঞ্জ ডেস্কে কাজর ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

চাকরির স্থান: ঢাকা, চট্টগ্রাম।

 

বেতন: যোগ্য প্রার্থীদের তাদের অভিজ্ঞতার সাথে সামঞ্জস্য রেখে আকর্ষণীয় পারিশ্রমিক প্যাকেজ দেওয়া হবে। বেতন ও পদবি নির্বাচিত প্রার্থীদের অভিজ্ঞতার উপর নির্ভর করবে।

 

আরআই।


মন্তব্য
জেলার খবর