নকলায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

নকলা (শেরপুর) প্রতিনিধি
০৮ মে ২০২৪

শেরপুরের নকলায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ জন নিহত ও জন আহত হয়েছেন। মঙ্গলবার ( মে) রাত টার দিকে গড়েরগাঁও এলাকায় ঢাকা-শেরপুর বাইপাস সড়কে দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের পোড়াগাঁও এলাকার জবেদা বেগম (৭৫), আবেদা খাতুন (৫০) ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার রাজা মিয়া (৫৫)। এদের মধ্যে জবেদা ও রাজা মিয়া ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনাস্থলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবেদা খাতুন।

আহতরা হলেন- ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার সুলতানা বেগম (৩০), নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের পোড়াগাঁও এলাকার আরাফত ()  অজ্ঞাতনামা এক অটোরিকশার চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার এক আত্মীয়ের জানাযা শেষে একটি অটোরিকশায় ফিরছিলেন হতাহতরা। পথে মালবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, গুরুতর আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ট্রাকটির চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে।  ট্রাকসহ ট্রাকের চালককে আটকের জন্য তৎপরতা বাড়ানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিডি২৪অনলাইন/রেজাউল হাসান/সি/এমকে


মন্তব্য
জেলার খবর