ঋণ আনতে যাওয়ার পথে পিকআপের ধাক্কায় দিনমজুরের প্রাণহানি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
২৭ মার্চ ২০২৪

সামনে ঈদ, ঈদের কেনাকাটায় টাকার প্রয়োজন। তাই টাকার যোগানে এনজিও থেকে ঋণ নিতে স্ত্রীর সাথে বাড়ি থেকে বের হন দিনমজুর আয়চান আলী (৫৫) পথে তাদের বহনকারী ব্যাটারীচালিত অটোভ্যানকে পেছনে ধাক্কা দেয় একটি পিকআপ। এতে ভ্যানের যাত্রীরা সিটকে পড়েন সড়কে, এ সময় ঘটনাস্থলেই মারা যান আয়চান  আলী। এ দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ভ্যানটির ৩ যাত্রী।

বুধবার(২৭ মার্চ) দুপুরের দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের শিধুলী ঘোষপাড়া এলাকায় দুর্ঘটনা ঘটে। আয়চান আলী গুরুদাসপুর উপজেলার ধারাবারিষার দাদুয়া গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- একই উপজেলার চলনালী গ্রামের মৃত ঈসা মন্ডলের স্ত্রী পরী (৫৫), ধারাবারিষা খাঁকড়াদহ গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৪৫) এবং বড়াইগ্রামের কচুগাড়ী গ্রামের জইমুদ্দিন আলীর ছেলে মো. লালন (২৫)   তাদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান স্থানীয়রা।

পুলিশ স্থানীয় সুত্রে জানা গেছে, অটোভ্যানটি নয়াবাজার থেকে গুরুদাসপুর যাচ্ছিল। দ্রুতগতির সবজিবাহী পিকআপ (চট্রো-মেট্রো- ১১-৭১৯০) পেছন থেকে ধাক্কাদিলে ভ্যানটি উল্টে যায়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন সুলতানা লুনা জানান, আয়চান নামের একজনকে মৃত অবস্থায় আনা হয়। অপর জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, পিকআপটি জব্দ করা হয়েছে। মারা যাওয়া ওই লোকের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

 

বিডি২৪অনলাইন/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর